৩০০০ টাকার মধ্যে ভালো মোবাইল | ৩০০০ টাকার মধ্যে 4g মোবাইল প্রাইজ ইন বাংলাদেশ

3000 টাকায় স্মার্টফোন। ভাবতে পারছেন বিষয়টি। এত কম টাকার মধ্যে স্মার্টফোন। হ্যাঁ আপনার স্বপ্ন পূরণ হতে চলেছে। 3000 টাকার মধ্যে আপনি ফোরজি স্মার্টফোন পাচ্ছেন সাথে রয়েছে অন্যান্য স্মার্টফোনের দারুন সুবিধা। আজকের সম্পূর্ণ আর্টিকেলটি পড়লে আপনি 3000 টাকার মধ্যে ফোন গুলো আপনি পেয়ে যাবেন। তাই দেরি না করে সম্পূর্ণ আর্টিকেলটি ভালোভাবে পড়ুন। 
৩০০০ টাকার মধ্যে ভালো মোবাইল | ৩০০০ টাকার মধ্যে 4g মোবাইল প্রাইজ ইন বাংলাদেশ

আপনার বাজেট যদি তিন থেকে চার হাজার টাকার মধ্যে হয়ে থাকে তাহলে সম্পূর্ণ আর্টিকেলে আমি যে কয়টি ফোন দেখেছি সেগুলোর মধ্যে আপনি আপনার পছন্দমত একটি ফোন নিতে পারেন। একেকজনের ফোনের পছন্দ একেক রকম। কেউ ভালো ক্যামেরার ফোন পছন্দ করে আবার কেউ ভালো ব্যাটারির ফোন পছন্দ।  তাই আজকের সম্পূর্ণ আর্টিকেলটি পড়ে আপনি ফোরজি স্মার্টফোন বেছে নিতে পারেন আপনার জন্য এই স্বল্প বাজেটের মধ্যে।

৩০০০ টাকার মধ্যে ভালো মোবাইল

1. Symphony V99+

2. Maximus D7

আমি আজকে যেসব ফোন রিভিউ করব সেগুলো অবশ্যই স্মার্টফোন। সেই স্মার্টফোনগুলোর ভালো ব্যাটারি ব্যাকআপ রয়েছে। কলিং সিস্টেম অনেক উন্নত। মিউজিক্যাল সিস্টেম অনেক আপডেটেড। অর্থাৎ ফোনটি আপনি খুব স্বাচ্ছন্দে মত চালাতে পারবেন। 

১. সিম্ফনি V 99+

Price: ৩৭৯৯ টাকা।
ফোনটি অসাধারণ একটি ফোন 3000 টাকার মধ্যে। ফোনটিতে পাচ্ছেন পাঁচ ইঞ্চির এইচডি স্ক্রিন। সাথে সাথে পাচ্ছেন ফোনটির অসাধারণ ডিজাইন এবং কোয়ালিটি। ফোনটির ক্যামেরা হিসেবে পাচ্ছেন ব্যাক ক্যামেরা 5 মেগাপিক্সেল। সামনের ক্যামেরা 5 মেগাপিক্সেল। ক্যামেরার সাথে রয়েছে এলইডি ফ্ল্যাশ এবং 2 এক্স জুম। ফোনটিতে আছে 2000mAh দারুন ব্যাটারি। 

এই সিম্ফনির ফোনটিতে পাচ্ছেন 1 জিবি রেম। সাথে সাথে পাচ্ছেন অসাধারণ চিপসেট। ফোনটির সাথে পাবেন 8 জিবি ইন্টারনাল স্টোরেজ। আমার কাছে মনে হয় তিন হাজার টাকার মধ্যে এই ফোনটি আপনার সেরা ফোন হতে পারে। তবুও ফোনটি যদি আপনার পছন্দমত না হয় আমাদের অন্যান্য সকল ফোনটি দেখুন।
ফোনটির ভালো দিক:

১. এইচডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে।
২. এই প্রাইস রেঞ্জ এর মধ্যে ভালো ক্যামেরা। 
৩. এই বাজেটের মধ্যে সন্তোষজনক পারফরম্যান্স।
৪. ব্যাটারি ব্যাকআপ খুবই চমৎকার

ফোনটির খারাপ দিক:

১. ডিসপ্লেটির ছোট অর্থাৎ 5 ইঞ্চি ডিসপ্লে।
২. ফোরজি সাপোর্টেড না

ওভার অল পারফরমেন্স

/১০

২. ম্যাক্সিমাস D7

Price: ৩৪৯৯ টাকা
ম্যাক্সিমাসের এই সেটটি সবচেয়ে কম দামে ফোরজি স্মার্টফোন। ফোনটি এক কথায় অসাধারণ। ফোনটি 2018 সালের ডিসেম্বর মাসে প্রথম রিলিজ হয় বাংলাদেশ। এই ফোনটি ব্যবহারে আপনি ব্রাউজিং স্পিড অনেকগুণ বেশি পাবেন অন্যান্য ফোন থেকে। আপনি মাত্র 3500 টাকায় বাজেট রাখলে ফোরজি সিম ব্যবহারের সুবিধা পাচ্ছেন ফোনের টাচ স্ক্রিন মোবাইল এ যেটি এখন বাংলাদেশে সবচেয়ে কম দামে দিচ্ছে ম্যাক্সিমাস। ফোনটি পেছনের ক্যামেরা 5 মেগাপিক্সেল এবং সামনের ক্যামেরা 2 মেগাপিক্সেল সাথে ফ্লাসলাইট রয়েছে। আপনি ফোনটিক সাহায্যে খুব দ্রুত তার সাহায্যে ইউটিউব ক্রোম যেকোনো কিছু ব্রাউজ করতে পারবেন এবং খুব দ্রুত চালাতে পারবেন যেত ফোন 4g। আপনার বাজেট যদি এতোটুকু হয়ে থাকে তাহলে আমার পরামর্শ থাকবে আপনি ফোনটি ব্যবহার করতে পারেন। ম্যাক্সিমাস কোম্পানির ফোন সবসময় বিল্ড কোয়ালিটি অনেক ভাল হয়ে থাকে। যারা কম টাকার মধ্যে ফেসবুক-ইউটিউব ক্রোম ইত্যাদি চালাতে চাচ্ছেন তাদের জন্য বেস্ট একটি ফোন হতে পারে এই ফোনটি।

ফোনটির ভালো দিক:

১. কম টাকায় ফোরজি সেবা।
২. দ্রুত ইন্টারনেট পারফরম্যান্স।
৩. কম বাজেটে বেস্ট সাজেশন

খারাপ দিক:

১. ফোনের ক্যামেরা পারফরম্যান্স একটু কম।
২. ফোনটির ব্যাটারি ব্যাকআপ তেমন একটা পাবেন না।

ওভার অল পারফরমেন্স:

৬/১০

দুটি পণ্যের মধ্যে কারা কোনটি নিবেন?

প্রথমত যাদের ক্যামেরা পারফরম্যান্স দরকার নেই, এবং যারা কোনো ভারী গেম খেলেন না তাদের জন্য এই মোবাইলটি। আপনি আপনার পরিবারে মা খালাকে এটি গিফট করতে পারেন। ফোনটিক কলিং সিস্টেম গুলো অসাধারণ কাজ করবে এ নিয়ে কোন সন্দেহ নেই। ফোনগুলো হাতে থেকে পড়ে গেলেও ভেঙে যাবে না বা নষ্ট হয়ে যাবে না। ফোনের সাউন্ড কোয়ালিটি ভালো আপনারা গান শুনতে পারবেন অনায়াসে। তো যারা বাজেট ফোন খুজতেছেন ক্যামেরা ছাড়া ফোরজি সাপোর্টেড ফোন হিসেবে তাহলে আপনারা এই দুটি ফোনের ভিতরে একটি ফোন দেখতে পারেন। আশা করি আজকের এই আর্টিকেলটি আপনার অনেক ভালো লেগেছে। 

শেষ কথা:

3000 টাকায় বাজারে অনেক রকমের স্মার্টফোন পাওয়া যায়। বর্তমানে স্মার্টফোন কোম্পানি গুলো কম টাকার মধ্যে কাস্টমারকে বেস্ট কোয়ালিটি এবং বেস্ট ফিচার ফোন অফার করছে। আপনি আপনার বিবেক মত ফোন কিনতে পারেন। তবে অবশ্যই কপিজাতীয় ফোন কেনা থেকে বিরত থাকুন। 

আমাদের ওয়েব সাইটটি আপনার কেমন লাগে? আমরা নিয়মিত টেক রিলেটেড রিভিউ করে থাকি। আপনাদের কাছে বিন্দুমাত্র ভালো লাগলে অবশ্যই আপনাদের ফ্যামিলি এবং বন্ধুবান্ধব এর মধ্যে শেয়ার করে দিবেন। আমাদের অন্যান্য আর্টিকেলগুলো পড়ে আসার আমন্ত্রণ রইল।

বাজারে বর্তমানে অনেক রকমের ফোন পাওয়া যায়। তবে অবশ্যই কপি কিনা সেটি দেখে রাখবেন। ফোন কেনার ক্ষেত্রে অবশ্যই এক্সপার্ট মানুষের শরণাপন্ন হওয়ার চেষ্টা করবেন। আমরা যেসব ফোনের রিভিউ করে থাকি ফোন গুলো অবশ্যই ঝামেলামুক্ত এবং ফোন গুলো আপনার বাজেটের মধ্যে সেরা ফোন। আমাদের আর্টিকেলটি ভালো লাগলে অন্যান্য আর্টিকেলগুলো দেখে আসার আমন্ত্রণ রইল।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url