Oppo A53 Full Bangla Review | Oppo A53 Price in Bangladesh

বেশ কিছুদিন যাবৎ Oppo কোম্পানি তাদের ব্র্যান্ডের ভালো ভালো ফোন বাজারে লঞ্চ করেছে । যেগুলোর পপুলারিটি আস্তে আস্তে বাংলাদেশে অনেক বেড়ে চলেছে। তাই আজকে কথা বলব ওপর একটি মডেল সম্পর্কে এই মডেলটি বাংলাদেশের প্রচুর সেল হচ্ছে এবং এই মডেলটা অনেক তৈরি করেছে আজকের এই আর্টিকেলের সম্পূর্ণ আপনি বুঝতে পারবেন। যে ফোনটি কাদের জন্য কিনেছি দাম কত সব কিছু বিষয় সম্পর্কে আজকে কভার করবো তো বন্ধুরা অবশ্যই আমাদের সাথে থাকবেন 

Oppo A53 Full Bangla Review | Oppo A53 Price in Bangladesh

Oppo A53 Full Bangla Review

অপর চারটি লঞ্চ করা হয়েছে 2020 সালের আগস্ট মাসে। 2020 সালের আগস্ট মাস থেকে ওপর যেকোন শো-রুমে এটি অ্যাভেলেবল রয়েছে।

Oppo A53 প্রোডাক্ট এর বডি

186 গ্রামের এই প্রোডাক্ট এর বডি ডাইমেনশন আমার কাছে খুবই ভালো লেগেছে। অপ রীতিমতো তাদের ফোনগুলোতে খুব সুন্দর ভাবে বডির ডাইমেনশন গুলো তৈরি করে থাকে। এই ফোনের ক্ষেত্রে ব্যতিক্রম কিছু নয়। ১৬৩.৯/৭৫.১/৮.৪ mm ব্যবহার করা হয়েছে।

Oppo A53 নেটওয়ার্ক

ফোনটিতে আপনি দুটি সিম ব্যবহার করতে পারেন। ন্যানো সিম ব্যবহার করতে হবে। এবং ফোনটি 4 জি সাপোর্টেড 

Oppo A53 ডিসপ্লে

ফোনটিতে আইপিএস এলসিডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে যেটি 90hz। যেহেতু ফোনটি 90 হার্ড রিসেট রয়েছে সেহেতু ফোনের ডিসপ্লে অসাধারণ বলে ধরে নেওয়া যায়। খুবই স্মুথ ভাবে ফোনটিকে ড্রাইভ করতে পারবেন আপনি। 

ডিসপ্লে সাইজ হচ্ছে 6.5 ইঞ্চি। ডিসপ্লেটি তে কর্নিং গরিল্লা গ্লাস 3 ব্যবহার করা হয়েছে। ডিসপ্লেতে মাল্টিটাচ অপশন থাকছে। 270 পিপিআই ডেনসিটি পাবেন ফোনটিতে। আমার মতে ডিসপ্লে সেকশনে উপ খুবই ভালো পারফরম্যান্স করে থাকে আইপিএস এর জায়গায় এমোলেড হলে ভালো হতো তবে যেহেতু 9060 রয়েছে সেটি কিভাবে চালাতে পারবেন আপনি কোন সমস্যা হবে না এবং খুবই ভালো লাগবে ফোনটিকে ডিসপ্লের দিকে তাকালে। 

Oppo A53 এন্ড্রয়েড ভার্সন

ফোনটিতে এন্ড্রয়েড ভার্সন টেন থাকছে। থাকছে কালার ওএস 7.2। ফোনটির সাথে পাবেন অক্টাকোর সিপিও এবং জিপিওতে পাবেন অ্যাড্রিনো 610। ফোনটির চিপসেটের থাকছে স্নাপড্রাগণ 660 11 ন্যানোমিটারের কোয়ালকম্ম স্নাপড্রাগণ। স্ন্যাপড্রাগন খুবই ভালো পারফর্ম করে অ্যান্ড্রয়েড এর মধ্যে তাই স্ন্যাপড্রাগন এর ভার্সন 3 রয়েছে সাথে আপনি অক্টাকোর সিপিও পাচ্ছেন জিপিও পড়ছেন এটাই আশা করা যায় খুবই ভালো পারফর্মেন্স দিবে ফোনটি। 

Oppo A53 মেমোরি অপশন

ফোনটিতে ইন্টারনাল মেমোরি থাকে দুটি ভেরিয়েন্ট 64gb 128gb। চৌষট্টি জিবির ফোনটি 2000 টাকা কম 128gb থেকে। আপনি এক্সটার্নাল মেমোরি লাগাতে পারবেন 128 জিবি পর্যন্ত। রেম রয়েছে 4gb এবং 6 জিবি ভেরিয়েন্ট। আমার মতে 6 128gb নিলে আপনি খুব স্মুথ পারফরম্যান্স পাবেন ফোনটিতে। 

Oppo A53 ক্যামেরা

ফ্রন্টিয়ের প্রাইমারি ক্যামেরা 13 মেগাপিক্সেল এর সাথে রয়েছে 2 মেগাপিক্সেল এর মাইক্রো সেন্সর সাথে রয়েছে 2 মেগাপিক্সেল ডেপথ সেনসর। পিছনের ক্যামেরা দিয়ে 1280 পিক্সেল এবং ৩০ fps এর ভিডিও শুট করতে পারবেন। 

সেলফি ক্যামেরা পাবেন 16 মেগাপিক্সেল এর।

Oppo A53 সাউন্ড

ফোনটির মধ্যে 3.5 এমএমজ এক রয়েছে অডিও স্পিকার রয়েছে একটি লাউডস্পিকার রয়েছে।

Oppo A53 সেন্সর

উপরে ফোনটির সেন্সরটি খুবই ভালো কাজ করে। ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মাঝখানে রয়েছে পেছনের দিকের। খুবই ফাস্ট এবং ফরওয়ার্ড ফিঙ্গারপ্রিন্ট আনলক। এবং আপনার ফেইস আল্লাহ খুব চমৎকারভাবে কাজ করবে।  সেন্সরটি চারিদিকে খুবই ভালো কাজ করেছে oppo a৫৩.

Oppo A53 ব্যাটারি

ওপরে ফোনটিতে ব্যাটারি পাচ্ছেন 5000mah। অনায়াসে আপনি একদিন চালাতে পারবেন গেমিং খেলা সারাদিন ভিডিও স্ট্রিমিং গান শোনা সবকিছু মিলিয়ে 8 ঘণ্টা সাপোর্ট পাবেন ইনশাআল্লাহ। আর বেশি চমৎকার বিষয় হচ্ছে ফাস্ট চার্জিং রয়েছে 18 বোর্ডের খুব দ্রুত চার্জ হবে মনে হয় দেড় ঘন্টার ভিতরে ফুল চার্জ হয়ে যায়।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url