বাংলাদেশের জনপ্রিয় ব্লগ সাইট লিস্ট ২০২৪

বাংলাদেশের সেরা টেকনোলজি রিলেটেড ওয়েবসাইটঃ

হেলো বন্ধুগন, আসসালামু আলাইকুম।এখন সবকিছুই ডিজিটাল হয়ে যাচ্ছে। আগের সময়ে আমরা যদি কোনো সমস্যার মুখোমুখি হতাম তাহলে আমাদের অন্য কারো সাহায্যের জন্য অপেক্ষা করতে হতো৷ আর আমরা সবাই জানি কারো কাছে সাহায্য চাইলে তা খুব সহজে পাওয়া যায় না। কারণ আমরা যাদের কাছে সাহায্য চাই তারা অনেক ব্যস্ত থাকে। যাই হোক বর্তমানে ইন্টারনেটের কারণে এখন আমরা সবকিছুর সমাধান অনলাইন থেকে বের করতে পারি।

বাংলাদেশের জনপ্রিয় ব্লগ সাইট

অনলাইন বলতে এখানে আমি বিভিন্ন ব্লগ সাইট কিংবা ওয়েবসাইটকে বুঝিয়েছি৷কিন্তু এখন তো লক্ষ লক্ষ কোটি কোটি ওয়েবসাইট রয়েছে তারমধ্যে আমরা কিভাবে আমাদের সমস্যার সমাধান করবো এই নিয়েই এই আর্টিকেল। এই আর্টিকেলে আমি আপনাকে বেশ কিছু বাংলা ব্লগ সাইটের সাথে পরিচয় করিয়ে দিবো যেই ব্লগ সাইট গুলো আপনাকে অনেক সাহায্য করবে আপনার সমস্যার সমাধান করবে।

 

টেকটিউন্স.আইও(techtunes.io)-এই বাংলা ব্লগটি মূলত টেকনিক্যাল সম্পর্কিত ব্লগ। এই সময়ে দাড়িয়ে আমাদের তথ্য প্রযুক্তির উপর নির্ভর শীল থাকতে হয়। আর সকল টেকনিক্যাল বিষয় যে একদম সহজ তা কিন্তু নয়৷ টেকনিক্যাল যে কোনো সমস্যার সমাধান পেয়ে যাবেন আপনি এই ব্লগ সাইটে। টেকনোলজি সম্পর্কিত আরও একটি ওয়েবসাইট হলো itsbanglatech। এই ব্লগ সাইটেও আপনি টেকনিক্যাল বিষয়ে অনেক আর্টিকেল পাবেন যা আপনার অনেক উপকারে আসবে।

 

• (টেন মিনিট স্কুল.কম10minuteschool.com)-এই ব্লগ সাইট টি মূলত শিক্ষার্থী বন্ধুদের জন্য। আপনি হয়তো জেনে থাকবেন টেন মিনিট স্কুলের কথা। কেননা, এটি একটি অনলাইন ভিত্তিক বেশ ভালো শিক্ষা প্রতিষ্ঠান। আপনি এই ওয়েবসাইটে পড়াশোনা সম্পর্কিত প্রচুর টিপস এবং ট্রিকস এবং পড়াশোনা নিয়ে প্রায় সকল সমস্যার সমাধান পেয়ে যাবেন। 

 

ব্লগ.মায়া.কম.বিডি(blog.maya.com.bd)-এটি একটি স্বাস্থ্য সম্পর্কিত ব্লগ সাইট। কথায় আছে স্বাস্থ্যই সম্পদ।আর আমাদের প্রায় সময়ই বিভিন্ন শারীরিক সমস্যার মুখোমুখি হতে হয়। পরিস্থিতির কারণে আমরা ডাক্তারও দেখাতে পারি না। এই সময়ই উপকারে আসবে এই ব্লগ সাইট টি। এই সাইটটিতে প্রায় সকল শারীরিক সমস্যার সমাধান নিয়ে আর্টিকেল প্রকাশ করা রয়েছে। 

 

বিএন.কোয়ারা.কম(bn.quora.com)- এটি হলো অলইন ওয়ান একটি ব্লগ সাইট। এই ওয়েবসাইট টি মূলত প্রশ্ন উত্তর টাইপ ওয়েবসাইট। এখানে আপনি আপনার সমস্যা লিখে পোস্ট করলে সাথে সাথে অভিজ্ঞ লোকজন আপনার সমস্যার সমাধান দিয়ে দিবে। এই ব্লগ সাইট টি ব্যবহার করতে হলে আপনাকে শুধুমাত্র একটি কাজ করতে হবে সেটা হলো আপনার এই ব্লগ সাইটে একটি একাউন্ট করে নিতে হবে। তাহলেই আপনি এই ওয়েবসাইট টি ব্যবহার করতে পারবেন। কোনো প্রকার সমস্যা ছাড়া।

 

এই হলো বাংলাদেশের জনপ্রিয় বেশ কিছু ব্লগ সাইট। যেই সাইটগুলো ব্যবহার করলে আপনারা যে যে সমস্যায় পড়বেন সেই সমস্যা গুলোর সঠিক সমাধান পেয়ে যাবেন আশা করি৷ আপনি চাইলে আর্টিকেল টি শেয়ার করতে পারেন যাতে আপনারা বন্ধু ও পরিবারের লোকজন বাংলাদেশের এই জনপ্রিয় ব্লগ সাইট গুলো সম্পর্কে জানতে পারে। 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url