Gcam কি এবং কি কাজে ব্যবহৃত হয়

Gcam কি এবং কি কাজে ব্যবহৃত হয় এ সম্পর্কে আজকে বিস্তারিত বলবো তো আজকের Article টি পুরোপুরি দেখবেন| জিক্যাম অর্থাৎ গুগোল ক্যামেরা গুগোল ক্যামেরা হচ্ছে গুগলের একটি অ্যাপ্লিকেশন এটির মাধ্যমে আমরা যেরকম ছবি তুলি সেটাই থেকে ভালো ছবি কোয়ালিটি ভাল পাওয়ার জন্য এই অ্যাপস টি ব্যবহার করা হয় এর ভিতরে রয়েছে HDR+ আনলিমিটেড panorama তৈরি করে।

Gcam কি এবং কি কাজে ব্যবহৃত হয়

তো চলুন দেখে নেই, হোয়াট ইজ চিকেন জিক্যাম হচ্ছে বর্তমানে পপুলার একটি ইম্প্রভিং কোয়ালিটি ফটো & ভিডিও তোলার একটি অ্যাপস যেটার মাধ্যমে ভালো এইচডি অটোমেটিক এসডিআর অপটিমাইজেশন এর মাধ্যমে ছবি এবং ফোকাস এবং লাইটিং তারা সুন্দর ছবি ক্যাপচার করা হয় |

Gcam কি এবং কি কাজে ব্যবহৃত হয়

গুগোল ক্যামেরা কিভাবে কাজ করে 

এটি একটি  শাটার বাটন আছে এই সংগঠনটা হচ্ছে স্কিনের লাইট ওয়েট করে প্রকাশ পয়েন্ট কি ঠিক রাখে যে কোন শহরের মধ্যে অপটিমিস্টিক একটি লোকদের মেইন পয়েন্ট হচ্ছে | এটি হতে Light জেনারেট করে এবং Color ব্যালেন্স করে লাইট অ্যাডজাস্ট করে দাঁড়িয়ে গুলোকে লাইক বাড়িয়ে দেয়,  এবং রাতের বেলায় ছবিটাকে অনেক অসাধারণ করে তোলে এবং এটা হচ্ছে HDR+ অটোমেটিক  আপনার ছবি অটোমেটিক প্লাস লাইট থাকে এবং এডজাস্টমেন্ট খুবই দারুণ হয় এবং রেকর্ডিং এর ক্ষেত্রে এটি খুবই ভালো কাজ করে এটি  বাড়িয়ে দেয়। 

Gcam ব্যবহারে। কি?

পিক্সেল ফোন গুলোর জন্য ওয়ান লেন্সের ফোন গুলোর জন্য ব্যবহার করা হয়। যাদের ফোনে ডুয়েল ট্রিপল এবং তিন-চারটা লেন্স আছে তাদের সিস্টেম এর ক্ষেত্রে একটু প্রবলেম হয়ে থাকে তাদের Native ক্যামেরার কারণে এটি কম্পলটে ভালোভাবে করতে পারে না আপনি যদি আপনার মডেল ঠিক অনুযায়ী আপনি পারফেক্ট অ্যাপসটি।

Gcam এই ফোনগুলি ব্যবহার করবেন না

এই ফোন গুলোর মধ্যে যে অ্যাপ ইন্সটল করবেন না কারণ হচ্ছে ফোনগুলোতে ভালভাবে লিখেন ইন্সটল হচ্ছে না দ্যাটস ওয়াই এ ধরনের কথা বলছি।  দশটা ফোনে আপনারা যদি ইউজার হয়ে থাকেন তাহলে প্লিজ কাইন্ডলি ফোনগুলোতে আপনি ইউজ করবেন না।

Huawei Mate 30 Pro 5G

Honor V30 Pro

Huawei Mate 30 Pro

Xiaomi Mi CC9 Pro Premium Edition aka Xiaomi Mi Note 10 Pro

Apple iPhone 11 Pro Max

Samsung Galaxy Note 10+ 5G

Samsung Galaxy Note 10+

Huawei P30 Pro

Oppo Reno 10x Zoom

Samsung Galaxy S10 5G



Next Post Previous Post
No Comment
Add Comment
comment url