শাওমি ও রিয়েলমি মধ্যে কোনটা ভালো ? Best Mi vs Realme

বর্তমান পরিস্থিতিতে কিন্তু তার Mi এবং রিয়েলমি কিন্তু খুবই কম্পিটিশন এর মধ্যে রয়েছে তাদের মধ্যে কে ভাল করবে বাংলাদেশ , Mi চেয়ে রিয়েলমি কিন্তু অনেক জনপ্রিয় এবং তাদের সেলস কিন্তু অনেক গুন বেড়ে গেছে এই রিসেন্ট কিছুদিনের মধ্যে তো চলুন দেখে নিই আজকের আর্টিকেলটি । উভয় ব্র্যান্ড এর সুবিধা অসুবিধা রয়েছে আজকে তোমাদের জন্য একটি ভেঙ্গে বলে যেতে বলে দিব ।

শাওমি ও রিয়েলমি  মধ্যে কোনটা ভালো ?



Xiaomi Pros & Cons

এখন বলব Xiaomi সুবিধা-অসুবিধা 

1.এখন দেখতেছি হচ্ছে mi সুবিধা একটি ভাল কাস্টম Ram Rom থাকে যেটি শাওমি ডিভাইসগুলোকে অনেক সুন্দর এবং বন্ধুত্বপূর্ণ তৈরি করে ।

2.দ্বিতীয়টি হচ্ছে mi রয়েছি ওয়াটার পিউরিফাই থেকে শুরু করে একদম হচ্ছে ট্যাবলেট ল্যাম্প টেবিল ল্যাম্প পর্যন্ত সকল প্রোডাক্ট ।

3.তারপর নাম্বারটি হচ্ছে তাদের রয়েছে অনেক বড় একটি কমিটি যেটার নাম হচ্ছে মি কমিউনিটি কমিউনিটি ফোরাম যেটাতে আমরা জয়েন করতে পারি এবং আমাদের সবার আমরা এখানে সাবমিট করতে পারি।

4. শাওমির নিজস্ব ফিটনেস ব্যান্ড হয়েছে যেটির মাধ্যমে আমরা আমাদের ফিটনেস চেক করতে পারি এবং এটি খুবই ভাল একটি প্রযুক্তি স্মার্টওয়াচ রয়েছে যেটি অনেক ভালো।

5. রিসেন্টলি তারা ফোরকে ভিডিও দেখার জন্য স্মার্ট টেলিভিশন ও তারা লঞ্চ করেছে ।

6. তাদের mi.com দামে নিজস্ব ওয়েবসাইট আছে যে ওয়েবসাইটের মাধ্যমে সকল পণ্য ক্রয়-বিক্রয় করতে পারে ।

অসুবিধা সম্পর্কে কথা বলি: 

 প্রথমত শাওমি রেডমি সিরিজের সেটগুলোতে গরম হওয়ার দীর্ঘ ইতিহাস রয়েছে ।


Realme Pros & Cons রিয়েলমি সুবিধা-অসুবিধা 

Realme Pros & Cons রিয়েলমি সুবিধা-অসুবিধা

আমার মতে ইদানিং রিয়েলমি ডেভলপাররা ডিভাইসের ভিতরে কোন Modification আনতে পারে বলে আমি দেখি নি | তারা পুরনো স্মৃতিগুলো আবার নিয়ে আসছে । রিয়েলমি মেরামতের সেটি রয়েছে রিয়েল মি সার্ভিস নামে পরিচিত , এটা তেমন একটা কাজ করে বলে আমার মনে হয় না । আমি কিন্তু অনেক প্রোডাক্ট নেই তারা কিন্তু স্মার্ট ফোন ছাড়া স্মার্ট কিছু ছাড়া কিছু জানে না যেমন হোম এপ্লায়েন্স। এর মাধ্যমে তারা বিভিন্ন কাজ করে থাকে এর মাধ্যমে আপনি যেকোন সময় ফোন কিনতে পারবেন।

রিয়েলমি সুবিধা-অসুবিধা

রিয়েলমি সেট গরম হওয়ার ইস্যু খুবই কম । রিয়েলমি কিন্তু ডিসপ্লে কোয়ালিটি mi থেকে অনেকগুণ ভালো । কিন্তু তাদের Flash Sell বিক্রির সময় অনলাইনে থাকি এবং গ্রাহকদের সহজে Buy. গ্রাহকদের জন্য রেডি রাখেন এবং যেকোনো ভয় ছাড়াই তারা আনলিমিটেড Phone কিনতে পারে প্রি অর্ডার করতে পারে তো এই ছিল আজকের এই আর্টিকেলটি ভালো লাগলে অবশ্যই আমাদের আমাদের সাথে থাকবেন।


আমাদের আজকের এই আর্টিকেলটি ভালো লাগলে আমাদের দ্বিতীয় পোষ্ট অবশ্যই ঘুরে আসবেন ভাই এই পোস্টটি অবশ্যই দেখে আসবেন তাতে থাকতে পারে আপনার মূল্যবান কিছু জ্ঞান শিক্ষা যেটি আপনি হয়তো ভাবছেন।


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url