ওয়ালটন ফ্রিজ ২৮ সেফটি দাম কত ২০২৩ - ওয়ালটন ফ্রিজ প্রাইজ ইন বাংলাদেশল

আসসালামু আলাইকুম প্রিয় বন্ধুরা আশা করি সবাই অনেক সময় আছেন। আজকে আপনাদের ওয়ালটন ২৮ সেফটি ফ্রিজের দাম কত শেয়ার করবো। আপনি নিশ্চই ওয়ালটন ২৮ সেফটি ফ্রিজের দাম কত জানতে চান। হ্যা আজকে আপনাদের ওয়ালটন ২৮ সেফটি ফ্রিজের দাম শেয়ার করবো। ওয়লটন ফ্রিজ বর্তমানে অনেক চাহিদা রয়েছে। তাই সবাই ওয়ালটন ফ্রিজের সঠিক দাম জানতে চান। আপনাদের সুবিধার জন্য আজকে আপনাদের ওয়ালটন ২৮ সেফটি ফ্রিজের দাম কত শেয়ার করবো।

ওয়ালটন ফ্রিজ ২৮ সেফটি দাম কত ২০২২ - ওয়ালটন ফ্রিজ প্রাইজ ইন বাংলাদেশল

এছাড়াও জানতে পারবেন ওয়ালটন ২৮ সেফটি ফ্রিজের দাম কত এবং এই ফ্রিজে কি কি সুবিধা রয়েছে।  এই ফ্রিজের জাবতীয়  বিষয় নিয়ে আজকের  আরটিকেলে আলোচনা করবো। আপনি যদি একটি ২৮ সেফটি ওয়ালটন ফ্রিজ কিনতে চান তাহলে এটি আপনার জেনে রাখা প্রয়োজন যাতে আপনি সঠিক দামে কিনতে পারেন।

পোস্ট সূচিপত্রঃ ওয়ালটন ফ্রিজ ২৮ সেফটি দাম কত ২৮২২

  • ওয়ালটন ২৮ সেফটি ফ্রিজের দাম ২৮২২
  • ওয়ালটন ফ্রিজ ২৮ সেফটি দাম কত ২৮২২
  • শেষ কথাঃ ওয়ালটন ফ্রিজ ২৮ সেফটি দাম কত ২৮২২

ওয়ালটন ২৮ সেফটি ফ্রিজের দাম ২৮২২

এখন আপনাদের ওয়ালটন ২৮ সেফটি ফ্রিজের দাম কত শেয়ার করবো।  বর্তমান সময়ে একটি জনপ্রিয় ব্যান্ড ওয়ালটন তাই সবাই এই ব্যান্ডের ফ্রিজ কিনতে চায়। তাই আপনাদের সুবিধার কথা চিন্তা করে আমারা আপনাদের ওয়ালটন ফ্রিজ ২৮ সেফটির দাম এবং এর ফুল  স্পেসিফিকেশন শেয়ার করবো। 

মাছ মাংস, ভাত, খাবার, ফল, পানি ও সবজি ইত্যাদি সংরক্ষণের জন্য ফ্রিজ আমাদের অতি প্রয়োজনীয় ইলেকট্রনিক পন্য। দিন দিন এর চাহিদা বেরেই চলেছে। এবং তার সাথে মানুষ এর দাম ও স্পেসিফিকেশন জানতে চায়। কেনার আগে অবশ্যই এটি জেনে রাখা ভালো তাই আপনাদের সুবিধার কথা চিন্তা করে এখন ওয়লটন ফ্রিজ ২৮ সেফটির দাম এবং ফুল স্পেসিফিকেশন শেয়ার করবো দেখে নিন।

ওয়লটন ফ্রিজ ২৮ সেফটির দাম কত ২৮২২

এখন আমরা আপনাকে ওয়ালটন ফ্রিজ ২৮ সেফটির দাম শেয়ার করবো দেখে নিন। এখন আমি যে ওয়ালটন ফ্রিজটি শেয়ার করব এই ফ্রিজটি হলো ২৮ সেফটি। এই ফ্রিজটির নাম হলো ওয়ালটন WFC-3F5-GDNE-XX। এই ফ্রিজটি আপনারা ৪০৩৯০ টাকা মাত্র  দিয়ে কিনতে পারবেন। আপনারা চাইলে এটি নিতে পারেন। 

তার আগে যেনে রাখা ভালো ইলেকট্রনিক পন্য দাম কমতে বাড়তে পারে তাই আপনি যে সময় আমাদের আর্টিকেলটি দেখছেন আমাদের সাথে দাম মিল না হলে ওয়লটন অফিসিয়াল ওয়েবসাইট থেকে যাচাই বাছাই করে নিবেন।
ওয়ালটন ফ্রিজ ২৮ সেফটির দামঃ ৪০৩৯০ টাকা।
মডেল WFC-3F5-GDNE-XX 
ব্যান্ড Walton
দাম ৪০৩৯০ টাকা
ক্ষমতা ৩৮০ লিটার
দের্ঘ্য ১৮৬ সেন্টিমিটার
প্রস্ত ৬৫ সেন্টিমিটার
দীর্ঘ সময় স্বাস্থ্যকর খাবার রাখার নিশ্চয়ত

শেষ কথাঃ  ওয়ালটন ফ্রিজ ২৮ সেফটির দাম ২৮২২

আজকে আপনাদের ওয়ালটন ফ্রিজ ২৮ সেফটির দাম এবং ফুল স্পেসিফিকেশন শেয়ার করলাম। আশা করি একটু হলেও উপকৃত হবেন। ফ্রিজ আমাদের অতি প্রয়োজনীয় ইলেকট্রনিক পন্য চাই এর চাহিদা অনেক এর জন্য দাম জেনে রাখা ভালো। ইলেকট্রনিক পন্য সামগ্রিই দাম উঠা নামা  করে চাই যাচাই বাছাই করে নিবেন।  যাছাই বাছাই করার জন্য আপনি ওয়ালটন অফিসিয়াল ওয়েবসাইট ঘুরে আসতে পারেন।

আরো মডেলের দাম জানতে আমাদের ওয়েবসাইটে চোখ রাখুন অথবা কমেন্ট করুন।  আপনার যদি আরো কোন প্রশ্ন থাকে কমেন্ট করে জানিয়ে দিতে পারেন। নিয়মিত তথ্য প্রযুক্তি বিষয় তথ্য পেতে আমাদের ওয়েবসাইট শিখো আইটির সাথে থাকুন,ধন্যবাদ।

 নতুন আপডেট পেতে আমাদের গুগল     নিউজ ফলো করতে এখানে চাপুন  

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url