রোজা রেখে কি ফেজবুক চালানো যাবে? - ফেজবুক ব্যবহারে কি রোজা ভেঙ্গে যায়

আসসালামু আলাইকুম প্রিয় মুসলমান ভাইয়েরা আজকের আর্টিকেলে শেয়ার করবো রোজা রেখে কি ফেজবুক চালানো যাবে? আমরা সকলেই কম বেশি সোশাল মিডিয়া ব্যবহার করে থাকি। তাই আমাদের জেনে রাখা ভালো যে, রোজা রেখে কি ফেজবুক চালানো যাবে? রোজা রেখে কি ফেজবুক চালানো যাবে? 

রোজা রেখে কি ফেজবুক চালানো যাবে? - ফেজবুক ব্যবহারে কি রোজা ভেঙ্গে যায়

রোজা রেখে ফেজবুকে চালানো যাবে কি না আমাদের জেনে রাখা প্রয়োজন। কারন আমরা আল্লাহর জন্য ইবাদতের জন্য রোজা রেখি রোজা যাতে সঠিক ভাবে পালন করতে পারি তার জন্য অবশ্যই জেনে রাখা প্রয়োজন। 

রোজা রেখে কি ফেজবুক চালানো যাবে? 

কোন ভাবেই রোজা রেখে ফেসবুক চালানো যাবে না।রোজার রাখার জন্য যে সকল লক্ষ্য রয়েছে সেই লক্ষ্যে পর্যন্ত আপনি যদি পৌছাতে চান তাহলে কোন ভাবেই আপনি ফেসবুক চালাতে পারবেন না। কারন ফেসবুকে চালালে আপনার সামনে অনেক আজে বাজে ভিডিও, ছবি চলে আসবে সেগুলা আপনার চোখে পরলে আপনার চোখের রোজা নষ্ট হয়ে যেতে পারে। তাই রোজা রেখে ফেজবুক চালানো যাবে না।এই জন্য অতি জরুরি প্রয়োজন নাহলে ফেসবুক না চালানোই উত্তম হবে। বেশি প্রয়োজন না হলে রোজা রেখে ফেজবুক না চালানোই ভালো। 

শেষ কথাঃ রোজা রেখে কি ফেজবুক চালানো যাবে? - ফেজবুক ব্যবহারে কি রোজা ভেঙ্গে যায়

রোজা রেখে ফেজবুকে বা কোন সোসাল মিডিয়া চালানো যাবে না। রোজা রাখার যে লক্ষ রয়েছে সেই লক্ষ্যেতে পৌঁছাতে হলে ফেজবুক চালানো যাবে না। বেশি প্রয়োজন ছাড়া রোজা রেখে ফেজবুক না চালানোই উত্তম। 

আমাদের লেখাগুলো ভালো লাগলে অন্যদের সাথে শেয়ার করে দিন। অন্যকেও জানার সুযোগ করে দিন। আপনার মতামত কমেন্ট করে জানিয়ে দিতে পারেন। আরো গুরুত্বপূর্ণ তথ্য জানতে আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন, ধন্যবাদ।

নতুন আপডেট পেতে আমাদের গুগল    নিউজ ফলো করতে এখানে চাপুন  

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url