ShareIt এর বদলে সেরা ৪ টি অ্যাপস সম্পর্কে জানুন

আমরা আজকে কথা বলব শেয়ারইটের একটা অল্টারনেটিভ সম্পর্কে। শেয়ারইট এর মত আরো জনপ্রিয় ফাইল শেয়ারিং অ্যাপস রয়েছে। যেগুলো আপনি ব্যবহার করার সাথে সাথে আপনাদের দৈনন্দিন কাজগুলো করে নিতে পারবেন খুব সহজেই। 

ShareIt এর বদলে সেরা ৪ টি অ্যাপস সম্পর্কে জানুন

ShareIt এর বদলে সেরা ৪ টি অ্যাপ

  1.  TeamViewer
  2.  Snapdrop
  3.  Xender
  4.  Feem

1.TeamViewer

এটাও মোটামোটি অনেক জনপ্রিয় একটি অ্যাপস। এই অ্যাপস এর মাধ্যমে আপনি অনেক দ্রুত তার সময় খুব সহজে আপনি যেকোনো বড় বড় ফাইল একটা কম্পিউটার থেকে অন্য একটা কম্পিউটারে সেন্ড করতে পারবেন। এই অ্যাপসটি প্রচুর সিকিউর এবং ফাস্ট এবং দিরেক্ট। আপনি চাইলে ব্যবহার করে দেখতে পারেন।

2. Snapdrop

এই অ্যাপসটি খুবই ছোট। কিন্তু কাজ করে অনেক ফাস্ট। আপনি দ্রুত সময়ে বিভিন্ন ডিভাইসের মধ্যে ফাইল শেয়ারিং করতে পারবেন এই এপ্স টির মাধ্যমে। তবে সেক্ষেত্রে আপনার ডিভাইস গুলোতে ইন্টারনেটের সাথে কানেক্ট থাকতে হবে। এটিও অনেক ভালো একটি অ্যাপস আপনি চাইলে ব্যবহার করে দেখতে পারেন। 

3. Xender

এই অ্যাপসটি আমি শেয়ার ইট এর সাথে সাথে অল্টারনেটিভ হিসেবে সব সময় ব্যবহার করে আসছি। অ্যাপসটির দারুণ পারফর্মেন্স করে । খুব ফাস্ট এবং সিকিউর Xender অ্যাপটি। আপনি কোন এক্সটেনশন এর মাধ্যমেও শেয়ার করতে পারবেন। এই এ্যাপস টি অনেক বেশি অ্যাডভান্টেজ রয়েছে এবং এটি খুবই কিউট তাই এটি অনেকের কাছে প্রিয়। আপনি চাইলে এই জেন্ডার অ্যাপস টি ব্যবহার করে দেখতে পারেন।

4. Feem

এই অ্যাপসটি মূলত অফিসিয়াল কাজে ব্যবহার করা। এই অ্যাপসটিতে আপনি দ্রুততার সাথে এক কম্পিউটার থেকে অন্যান্য সকল কম্পিউটারে সেন্ড করতে পারবেন। যে কোন ডিভাইসে এটি ব্যবহার করতে পারবেন। খুব দ্রুত এবং সহজতর কানেক্ট করা এবং সেন্ড করা।

আপনি আপনার ফোনের সুরক্ষা জন্য শেয়ারইট অ্যাপস টি ইন্সটল করতে পারেন। আপনার ডেটা চুরি করা থেকে রক্ষা পেতে শেয়ারইট আজকেই আনইন্সটল করুন। বর্তমানে সকল অ্যাপসগুলো অ্যাডভান্স লেভেলের। তাই এগুলো থেকে আপনাকে সঠিক অ্যাপসটি বিবেচনা করে নিতে হবে।

তো বন্ধুরা আজকে আমরা চারটি অ্যাপ সম্পর্কে কথা বললাম। এই অ্যাপস গুলো আপনাদের দৈনন্দিন ফাইল শেয়ারিং এর কাজ ও অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে। আপনি সকল অ্যাপস গুলো ব্যবহার করে দেখতে পারেন। অবশ্যই কোন অ্যাপসটি ভালো লাগে লেগেছে সেটি জানাবেন। আমাদের আর্টিকেলটি ভালো লাগলে আমাদের অন্যান্য আর্টিকেলটি পড়ে আসার আমন্ত্রণ রইল।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url