আইফোন ১৩ দাম ও স্পেসিফিকেশন - আইফোন ১৩ প্রাইজ ইন বাংলাদেশ

আইফোন বর্তমানে নতুন সিরিজ বের করার জন্য প্রস্তুতি নিচ্ছে। এই সিরিজের নাম হচ্ছে আইফোন থার্টিন। আইফোনের জিনিসগুলো বের হয় আগে কিন্তু অনেক ইনফরমেশন লিক হয়না তারপরও কোন ভাবে জানা যায়। আজকের টেকরাডার থেকে জানা কিছু ইনফরমেশন আপনাদের সামনে শেয়ার করব। 


আইফোন ১৩ রিলিজের তারিখ, দাম ও স্পেসিফিকেশন 

আইফোন ১৩ রিলিজের তারিখ

September 17 / 24, 2021

আইফোন 12 কিন্তু করোনাভাইরাস এর সময় রিলিজ হতে লেট হয়। কিন্তু আইফোন 13 কিন্তু সময়মতো বের হওয়ার আশাবাদী আমরা। TECHRADAR মতে আইফোন 13 রিলিজের সময় হচ্ছে সেপ্টেম্বর 17 তারিখ অথবা 24 তারিখ 12 তারিখের । এই দুটি তারিখের ভিতর হতে পারে। 

আইফোন ১৩ এর দাম 

অ্যাপেলের গত বছর যে ফোনটি লঞ্চ করেছিল সেটি হচ্ছে আইফোন টুয়েলভ এটিতে ফাইভ-জি কানেক্টিভিটি থাকার জন্য আইফোন ইলেভেন এর থেকে টুয়েলভ এর দাম 7000 টাকা অর্থাৎ 99 ডলার বেশি বাড়িয়েছিল। যদিও আইফোন থার্টিন সিরিজে এ ধরনের কোনো বিশেষ পরিবর্তন দেখা যাবেনা। তাই আশা করা যাচ্ছে যে আইফোন টুয়েলভ এর মত কাছাকাছি দাম রাখা হতে পারে। দাম কি হতে পারে 80 হাজার টাকার কাছাকাছি। 

আইফোন ১৩ Design

ডিজাইনের বেপারে আইফোন 12 এর মতোই সেম হতে পারে কোনও পরিবর্তন আশা করা যাচ্ছে না সামান্য পরিবর্তন আসবে। বিশেষত্ব পেছনের ক্যামেরা নকশা পরিবর্তন করতে পারে আইফোন ১৩. এটা মূলত গত বছরের হ্যান্ডসেটগুলোর মতই সেট করা হবে।

আইফোন ১৩ ক্যামেরা

ক্যামেরাতে অ্যাপেল বিশ্লেষক বলেছেন যে আইফোন 1330 তাতে আল্ট্রা ওয়াইড ক্যামেরা অটোফোকাস দেবে। যার ফলে একটি সুন্দর ছবি হওয়া উচিত বলে আমরা মনে করি। একটি নতুন পোর্ট্রেট মোড অ্যাড হতে পারে এবং ভিডিও রেকর্ডিং সফটওয়্যার আপডেট আসতে পারে। 

আইফোন ১৩ Display

ডিজাইন আইফোন 13 যে ছেড়ে দিলে রেজুলেশন কিন্তু আগের মতই থাকবে স্ক্রীন সাইজ আগের মতই থাকবে বলে আশা করা যাচ্ছে। আসুন 13 তে ১২০hz রিফ্রেশ রেট করা করা হয়েছে এটি শোনা যাচ্ছে। ইমেজ কোয়ালিটি এবং স্কিন স্মর্টনেস আগেরগুলোর থেকে আরও স্মুথ হবে। 

আইফোন ১৩ Colors: 


আসুন 13 তে নতুন সেট আসতে পারে। ধারণা করা হচ্ছে গোলাপি এবং কমলা কালারের সংস্করণ আসতে পারে। 

আইফোন ১৩ ব্যাটারি

আইফোন 13 তে ব্যাটারীতে মুগ্ধ করতে পারে। আসুন 13 আগের আগের ফোন থেকে 18 শতাংশ ব্যাটারি বৃদ্ধি করেছে। ব্যাটারীতে নতুন ফরমেট নিয়ে এসেছে। ৩৬৪৭ mah থেকে ৪৩৫২ mah হতে পারে। আশা করা যায় আইফোন 13 তে ব্যাটারি প্রবলেম টা অনেকখানি দূর হবে।

শেষ কথাঃ

Realme 7i Price and User Review | রিয়েলমি সেভেন আই দাম ও ব্যাবহার রিভিউ

আইফোন 13 এবং আইফোন 13 মিনি দুটোতেই স্কিনের ভিতরে ডিফেন্স রয়েছে প্রেসেন্ট থাকবে দুটো রিফ্রেশিং ৬০hz।

ক্যামেরা পিছনের টায় 1212 থাকবে সেলফি ক্যামেরা ও 1212 থাকবে। চিপসেট হিসেবে A15 দুটোর মধ্যেই থাকবে। চার্জিং 25 ওয়াট এর চার্জিং।

আমাদের আর্টিকেলটি ভাল লাগ্লে আমাদের অন্য আর্টিকেলটি দেখে দেখে আসবেন অনুরোধ রইল এবং রিয়েলমি ভাইয়ের  সাথে থাকবেন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url