মানুষের সাথে মিশার উপায় - অপরিচিত মেয়ে বা ছেলেদের সাথে যেভাবে মিশবেন

অপরিচিত মানুষের সাথে কথা বলা,মানুষের সামনে কথা বলার সাহস, বন্ধু বানানোর কৌশল, মানুষকে বুঝানোর কৌশল, আপনি কি আমার বন্ধু হবেন, মানুষ হাসানোর উপায়, যুক্তি দিয়ে কথা বলা, সুন্দর করে কথা বলার বই, যুক্তি কথা,

কোন মেয়ে বা ছেলের সাথে কিভাবে কথা বলবেনঃ

আমরা মানুষ বলতেই একা চলতে পারি না। আর যদিও কেও একা একা থকলেও সেটা তার অনইচ্ছায় হয়তো সে কারো সাথে মিশতে পারে না। আমাদের মধ্যে এমন অনেকেই আছে যারা অপরিচিত দের সাথে কথা বলতে পারে না নতুন বন্ধুত্ব করতে পারে না এবং পরিচিতদের সাথেও ঠিক মত কথা বলতে পারে না।   হঠাৎ খুঁজে পায় না কি বলবে কি বললে ভাল হবে কোনটা বলা উচিৎ আর কি বলা উচিৎ না। আবার অনেকে আছে যারা লজ্জায় কারো সাথে কথা বলতে পারে না।  তো আপনাদের এসকল সমস্যা নিয়েই আমাদের আজকের পোস্ট আসা করি উপকৃত হবেন। তো চলুন দেখে নেই 
প্রথমেই আপনাকে মানুষিক চাপমুক্ত থাকতে হবে। নিজের প্রতি আত্তবিশ্বআস থাকতে হবে। মনের মধ্যে সাহস রাখতে হবে। মনে রাখবেন আপনি কোন চোর বা ডাকাত না।  আর সে আপনাকে খেয়ে ফেলবে না।তাই ভয় বা লজ্জা না পেয়ে তার সাথে কথা বলুন। আর তা না পারলে গয়ে বলুন আচ্ছা আমি পনার সাথে পরিচিত হতে চাই কিন্তু কিভাবে হব?  দেখবেন সে হেসে দিবে আর সেই প্রথমে কথা শুরু করবে। ভাব্বেন না যে আপনাকে কি ভাববে সে? এই চিন্তা করবেন না কারন সে ভাববে আপনি মজা করে এটি বলেছেন। অন্তত এটা ট্রাই করে দেখুন সব থেকে সহজ উপায়।  

কিভাবে অপরিচিত মেয়েদের বা ছেলেদের সাথে বন্ধুত্ব করবেন?

১) মনে রাখবেন নতুন বন্ধু বানাতে সবাই পছন্দ করে আপনি যেমন কারো সাথে বন্ধুত্ব করতে চান হয়তো সেও আপনার মতই বন্ধুত্ব করতে চায়৷ তাই তার কাছে এগিয়ে যান এবং কথা বলুন।

২) প্রথমে জানতে চাইবেন সে কোথায় থাকে এবং তার গ্রাম বা সহরের নাম বলার পর এই বেপার নিয়েই কথা বলতে পারেন যে আপনার গ্রান বা সহরের নাম শুনেছি এবং আপনি যা জানেন তা নিয়ে আলোচনা করুন। 

৩) যেহেতু আপনি এই পোস্ট পরতে আসছেন এর কারন আপনি কারো সাথে ঠিক মত কথা বলতে পারেন না।  শুনুন মন খুলে কথা বলুন সে আপনাকে খেয়ে ফেলবে না।  বরং তারও ভাল লাগবে। 

৪) সবাই একটু বাচাল দের পছন্দ বেশি করে কারন তারা সবাইকে হাসাতে পারে বেশি কথা বলতে পারে।ভেবে দেখুন আপনার আসেপাশের অন্য অন্য বন্ধুরা ঠিকই সবার সাথে কথা বলতে পারে।  তাহলে আপনি কেন পারবেন না? তাদের ফলো করুন।

৫) দেখুন সে কি করছে এবং কি দেখছে সেই বেপার নিয়ে কথা শুরু করুন ধরুন সে গান শুনছে আপনি এই গান নিয়ে কথা বলুন আপনার কেমন লাগে গানটা তা তাকে বলুন সাথে আপনার বেপারেও মজার কিছু বলুন।

৬) লজ্জা পাবেন না সাহসি হতে হবে সাহস করে গিয়ে কথা বলবেন আপনি কোন চোর বা ডাকাত না।

অপরিচিত মেয়ে বা ছেলেদের সাথে কি কথা বলবেন?

১) তার সাথে কোন একটি পণ্য কেনার সময় দেখা হলে সেই পণ্যটি নিয়ে কথা বলতে পারেন 

২) ক্লাসে লেখাপরা নিয়ে কথা বলতে পারেন 

৩) আপনার অন্য কোন বন্ধুকে নিয়ে কথা বলতে পারেন

৪) খেলাধুলা নিয়ে কথা বলতে পারেন

৫) আপনার সাথে ঘটে যাওয়া মজার কিছু সেয়ার করতে পারেন।  এতে করে তার সাথে ঘটে যাওয়া কিছু থাকলে সেটাও আপনার সাথে শেয়ার করবে। 

ঘন্টার পর ঘন্টা কথা বলার উপায়
ফেসবুকে মেয়েদের সাথে কিভাবে চ্যাট করতে হয়
গার্লফ্রেন্ড এর সাথে কথা বলার টপিক
মেয়ে সাথে মিষ্টি কথা
অপরিচিত কারো সাথে কথা বলার কৌশল
মেয়েদের সাথে ফ্লার্ট করা

Gf এর সাথে রোমান্টিক কথা
মেয়েদের সাথে কিভাবে প্রেম করতে হয়
মেয়ের সাথে কথা বলা
প্রেমিকের সাথে কথা বলার টপিক
মেয়েদের কোন প্রশ্ন করলে খুশি হয়
মেয়েদের সাথে মজার চ্যাটিং
অপরিচিত মেয়ের সাথে কিভাবে কথা বলবো
মেয়েদের সাথে বন্ধুত্ব করার সহজ উপায
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url